শূন্য
- Zakia Arif Sharna ২৯-০৪-২০২৪

শূন্য ছিল অতীত
শূন্য আছে বর্তমান
শূন্য রয়ে যাবে কি ভবিষ্যৎ ও?

শূন্য আমি
শূন্যের মাঝে
শূন্য হয়েই কি পড়ে রবো??

জানা নেই শূন্যের কঠিন অংক,
আজ তাই শূন্য-কেই বড় আপন মনে হয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।